গাজীপুরে ‘জঙ্গি আস্তানা’য় গোলাগুলি, নিহত দুই

নিউজবাংলা, ৮ অক্টোবর শনিবার:

গাজীপুরের হারিনাল এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান চালিয়েছে পুলিশ ও র‌্যাব। অভিযানে আইনশৃঙ্খলা বাহিনীর গুলিতে সন্দেহভাজন দুই জঙ্গি নিহত হয়েছেন।

শনিবার ভোর থেকে বাড়িটি ঘিরে রাখার পর সকাল সাড়ে আটটার দিকে সেটিতে অভিযান শুরু করে আইনশৃঙ্খলা বাহিনী। সকাল ১১টায় অভিযানের শেষ খবর পাওয়া পর্যন্ত আইনশৃঙ্খলা বাহিনীর গুলিতে সন্দেহভাজন দুই জঙ্গি নিহত হয়েছেন।তাদের নামপরিচয় তাৎক্ষণিক জানা যায়নি।

স্থানীয়রা জানান, একতলা ওই বাড়ির মালিকের নাম আতাউর রহমান। তিনি সপরিবারে ঢাকায় থাকেন। মাস দুয়েক আগে নির্মাণকাজ শেষ হওয়ার পর বাড়িটিতে তিনটি পরিবারকে ভাড়া দেন তিনি।

র‌্যাবের গণমাধ্যম শাখার মুখপাত্র লে. কর্নেল মুফতি মাহমুদ খান জানান, কয়েকজন জঙ্গি বাড়িটিতে অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে সকালে বাড়িটি ঘিরে ফেলে র‌্যাব ও পুলিশ। পরে সকাল আটটার দিকে আইনশৃঙ্খলা বাহিনীর একটি দল বাড়িটিতে অভিযান শুরু করে। দরজা ভেঙে একটি কক্ষে ঢোকার চেষ্টা করলে জঙ্গিরা আইনশৃঙ্খলা বাহিনীকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাব ও পুলিশও পাল্টা গুলি চালায়। এতে দুই জঙ্গি ঘটনাস্থলেই নিহত হয়।

অভিযানের সময় বিপুল সংখ্যক বিস্ফোরক দ্রব্য উদ্ধার করা হয়েছে বলে র‌্যাবের এই কর্মকর্তা জানান। দুপুরের দিকে সংবাদ সম্মেলন করে অভিযানের বিস্তারিত তুলে ধরা হবে।

 

নিউজবাংলা/একে

Share This:

Comments

comments

Previous: রাণীনগরে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু

Leave a Reply Cancel reply

Your email address will not be published. Required fields are marked *

*