বাসাইলে দুই টাকার জন্য হাত ভাঙ্গলো এতিম বালকের

নিউজবাংলা: বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৬:
বাসাইল(টাঙ্গাইল)প্রতিনিধি:
টাঙ্গাইলের বাসাইলে দুই টাকার জন্য এক এতিম বালকের হাত ভাঙ্গার অভিযোগ উঠেছে । ঘটনাটি ঘটে উপজেলার কাঞ্চনপুর এলাকায়।

জানা যায়, উপজেলার কাঞ্চনপুর কাজিরাপাড়া এলাকার শিপন সরকার একই এলাকার মৃত আব্দুছ ছামাদ মিয়ার ছেলে মমিন মিয়া(১৫) কে গত ২১ সেপ্টেম্বর বিকেলে স্থানীয় এক দোকানে ৩৫ টাকা দিয়ে হাফ লিটার তৈল কিনতে পাঠায়। দোকানে গিয়ে দেখে তৈলের মূল্যে ৩৭ টাকা। মুদি দোকান্দার আব্দুস সালাম খান (৬০) কে মুমিন দুই টাকা পরে দেয়ার কথা বললে দুজনের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে তৈল কিছুটা পড়ে যায়। এসময় দোকান্দার মমিনকে মারার চেষ্টা করলে মমিন দৌড়ে পালিয়ে যায়। পরের দিন ২২ সেপ্টেম্বর সন্ধ্যায় মমিনকে একা পেয়ে দোকান্দার আব্দুল সালাম খান লাঠি দিয়ে আঘাত করলে বালকটির হাত ভেঙে যায়। পরে তার স্বজনরা বালকটিকে বাসাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এখনো বালকটি হাসপাতালের বেডে ব্যথায় কাতরাচ্ছেন বলে জানা গেছে। মমিনের চাচা আব্দুর রউফ বলেন, মমিনের কোন দোষ নেই, অযথা বাঁশ দিয়ে আঘাত করে হাত ভাঙ্গা হয়েছে। স্থানীয়রা মামলা করতে বাধা দেয়ায়, ইউনিয়ন পরিষদে লিখিত অভিযোগ পত্র দিয়েছি।


অভিযুক্ত আব্দুস সালাম খানকে মোবাইল করা হলে তিনি সাংবাদিকের পরিচয় পেয়ে লাইন কেটে দেয়। পরে কয়েকবার মোবাইল করার পরও তিনি আর রিসিভ করেনি।
এব্যাপারে কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুন-অর-রশিদ বলেন, এ ঘটনায় মমিনের মা একটি লিখিত অভিযোগ করেছেন। অভিযোগের প্রেক্ষিতে নোটিশের মাধ্যমে বাদী ও বিবাদীকে ২৯ সেপ্টেম্বর(বৃহস্পতিবার) হাজির হওয়ার জন্য বলা হয়েছে। এ ব্যাপারে বাসাইল থানার ওসি মোঃ নুরুল ইসলাম খান বলেন, এ ঘটনায় কেউ থানায় অভিযোগ করেনি।

নিউজবাংলা/একে

Share This:

Comments

comments

Previous: বাসাইলে ১০ টাকা কেজি দরে চাউল বিক্রির উদ্বোধণ
Next: শহীদ ক্যাডেট একাডেমীর বাসাইল শাখায় ছাত্র ভর্তি চলছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*