শুটিং সেটে কাঁদলেন আনুশকা

নিউজবাংলা, ৮ অক্টোবর শনিবার:

নিউজবাংলা ডেক্স:

শুটিং সেটে কেঁদে উঠলেন আনশকা শর্মা। তা এমনি এমনি নয়, এর পেছনে কারণও আছে। জানা যায় জড়োয়া গহনা আর লেহেঙ্গা-চোলিতে সেজে শুটিং করছিলেন আনুশকা। বিয়ের সাজে ছিলেন।

তার বিপরীতে ছিলেন রণবীর কাপুর। তারও বিয়ের সাজ। রণবীবেরর মাথায় উঠেছে পাগড়ি, হাতে মেহেদি। এটি অ্যায় দিল হায় মুশকিল সিনেমার শুটিংয়ের দৃশ্য। পরিচালক করণ জোহর যেই না আনুশকার শট নেবেন অমনি কেঁদে উঠলেন তিনি।

ওটি ছিল সিনেমাটির গানের দৃশ্য। গানের ভিডিওতে যেমন দেখা যাচ্ছে, শটটাও তেমনই! লম্বা বারান্দা ধরে বন্ধুদের সঙ্গে হেঁটে আসছেন নববধূ অনুশকা। আর প্রেমে ব্যথা পেয়ে গান ধরেছেন রণবীর। যা দেখে এক মুহূর্তের জন্য থমকে যাবেন অনুশকা।

থমকে নায়িকা গেলেনও! কিন্তু, সেটা পরিচালকের নির্দেশমতো শট দিতে গিয়ে নয়। শট দেওয়ার আগেই ঘটল দুর্ঘটনা! সবাই দেখলেন, অনুশকার কী যেন একটা হয়েছে! কিছুতেই সহজ ভাবে হাঁটতে পারছেন না তিনি! টলমল করছে তার পা! কাঁপছে সারা শরীর! অসুস্থ হয়ে পড়েননি তো নায়িকা?

এই ভাবনা যখন পেয়ে বসেছে শুটিং-দলের সবাইকে, তখনই ঝরঝর করে কেঁদে ফেললেন অনুশকা। কান্না আর থামতেই চায় না! কী আর করা! সঙ্গে সঙ্গে বন্ধ হল ক্যামেরা। সবাই ছুটে গেলেন অনুশকার। জানতে চাইলেন, কী হয়েছে তার!

কাছে গিয়ে অনুশকার আড়ষ্টতার কারণ জানা গেলো। যে ডিজাইনার লেহেঙ্গাটি তাকে পরানো হয়েছে সেটির ভারেই নুয়ে পড়েছেন তিনি! এবং তা অস্বাভাবিকও কিছু নয়। সেই লেহঙ্গার ওজন যে পাক্কা ১৭ কেজি! তার উপর রয়েছে জড়োয়া গয়নার ভার! সব মিলিয়ে, অনুশকার ধারণ করে ছিলেন ২০ কেজির সাজ। যা নিয়ে তাঁর চলতে-ফিরতে কষ্ট হচ্ছিল। সেই কষ্ট থেকেই দেখা দেয় দুশ্চিন্তা! শট তো দিতেই হবে! এবং এই সাজ-গয়না নিয়েই! তাহলে উপায়? বুঝতে না পেরে কেঁদে ফেলেন নায়িকা!

নিউজবাংলা/একে

Share This:

Comments

comments

Previous: বিএনপিতে নরম সুর
Next: হাসির নাটক ‘ঝামেলা আনলিমিডেট’

Leave a Reply Cancel reply

Your email address will not be published. Required fields are marked *

*