Breaking News
  • নগরকান্দায় কৃষকরাই তৈরী করছে উন্নতমানের কেঁচো কম্পোষ্ট সার
  • আত্রাইয়ে জঙ্গীবাদ প্রতিরোধ কল্পে করণীয় শীর্ষক আলোচনা ও মতবিনিময় সভা
  • শরীয়তপুরে জেলা শিক্ষক সমিতির সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন
  • বন্যায় শরীয়তপুরের ৫০ গ্রাম প্লাবিত, ৪২ টি প্রাথমিক বিদ্যালয় বন্ধ
  • বাসাইলে কারেন্ট জাল পুড়িয়ে ধ্বংস, জরিমানা আদায়

আর্জেন্টিনার অলিম্পিক দল ঘোষনা !

নিউজবাংলা:৮ জুলাই, শুক্রবার:

ঢাকা : পাওলো দিবালা, মাটিয়াস ক্রানেভিটার এবং মাউরো লেকারডি ক্লাবের আপত্তির কারণে নেই। কোচ মার্টিনো দায়িত্ব ছেড়েছেন হঠাৎ করে।

বয়সের কারণে দলটির শীর্ষস্থানীয় আরো কয়েক জন খেলতে পারবেন না। আর মেসি তো সেই কোপার ফাইনাল শেষে বিদায় বলেছেন। এমন পরিস্থিতিতে অনেক কষ্টে রিও অলিম্পিকের জন্য দল ঘোষণা করেছে আর্জেন্টিনা।

দল ঘোষণার পর থেকে আর্জেন্টিনায় কয়েকজন তরুণের নাম ঘুরে বেড়াচ্ছে–ম্যানুয়েল লানজিনি, লুসিয়ানো ভিয়েত্তো এবং অ্যানজেল কোরেয়া। প্রথমবারের মতো জাতীয় দলে ডাক পেয়েছেন তারা। এই তরুণদের দিকেই তাকিয়ে দেশ।

দিবালার অনুপস্থিতিতে আক্রমণভাগ সামলাবেন অ্যাটলেটিকোর লুসিয়ানো ভিয়েত্তো ও কোরেয়া। দিয়েগো সিমিওনের ছেলে ২১ বছর বয়সী স্ট্রাইকার জিওভানি সিমিওনকেও ১৮ সদস্যের চূড়ান্ত স্কোয়াডে রাখা হয়েছে।

ব্রাজিলের রিও ডি জেনিরোতে আগামী ৫ আগস্ট অলিম্পিক আসরের পর্দা উঠবে। মার্টিনো সরে দাঁড়ানোয় অলিম্পিক দলের কোচ থাকবেন ১৯৮৬ বিশ্বকাপ জয়ী জুলিও ওলার্টিকোয়েচিয়া। খেলেছেন ৮২ এবং ৯০’র বিশ্বকাপও। আর্জেন্টিনার অনূর্ধ্ব-২০ দলের কোচের দায়িত্বও পালন করছেন।

দেখে নিন আর্জেন্টিনার দল:

গোলরক্ষক: জেরোনিমো রুলি (রিয়াল সোসিয়েদাদ), এক্সেল ওয়ার্নার (অ্যাটলেটিকো ডি রাফায়েলা)।

ডিফেন্ডার: ভিক্টর কুয়েস্তা (ইন্ডিপেন্ডিয়েন্তে), লতারো জিয়েনেত্তি (ভেলেজ সার্সফিল্ড), জোসে লুইস গোমেজ (লানুস), লিসান্দ্রো মাগালান (বোকা জুনিয়র্স), আলেক্সিস সোতো (ব্যানফিল্ড), লিন্দ্রো ভেগা (রিভার প্লেট)।

মিডফিল্ডার: সান্তিয়াগো আসচাচিবার (এস্তুদিয়ান্তেস), জিওভানি লো সেলসো (রোসারিও সেন্ট্রাল), জোয়াকুইন কোরেয়া (সাম্পদোরিয়া), মাউরিসিও মার্টিনেজ (ইউনিয়ন ডি সান্তা ফে), লুকাস রোমেরো (ক্রুজেইরো)।

ফরোয়ার্ড: অ্যাঙ্গেল কোরেয়া (অ্যাটলেটিকো মাদ্রিদ), ক্রিস্টিয়ান এসপিনোজা (হুরুক্যান), ম্যানুয়েল লাঞ্জিনি (ওয়েস্টহাম), জিওভানি সিমিওন (রিভার প্লেট), লুসিয়ানো ভিয়েত্তো (অ্যাতলেতিকো মাদ্রিদ)।

 

 

নিউজবাংলা/ একে         

 

Share This:

Comments

comments

Previous: নড়াইলকে,আমি,দুর্নীতিমুক্ত,করতে,চাই …………..দুদক কমিশনার
Next: বড়াইগ্রামে বাস উল্টে নিহত ১ আহত ১৫

Leave a Reply Cancel reply

Your email address will not be published. Required fields are marked *

*