বাংলাদেশ সোসাইটির নির্বাচন ! সাহিত্য সম্পাদক পদে নাসির উদ্দিন এগিয়ে

নিউজবাংলা, ৮ অক্টোবর শনিবার:

নিউইর্য়ক প্রতিনিধি

বাংলাদেশ সোসাইটি ইন্ক’র নির্বাচন ২০১৬ আসন্ন । আগামী ২৩ অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে বহুল কাঙ্খিত এই নির্বাচন । নির্বাচনে জোর প্রচারনায় শেষ মূহুর্তে সার্বিকভাবে এগিয়ে আছে কামাল-রুহুল পরিষদ ।

এই প্যানেলে সভাপতি হিসেবে প্রতিন্দীতা করছেন সভাপতি পদে কামাল আহম্মেদ ও সাধারণ সম্পাদক পদে রুহুল আমিন সিদ্দিকী । কমিটির অন্যান্য পদে যারা প্রতিদন্দীতা করছেন তারা হলেন,সিনিয়র সহ-সভাপতি পদে আব্দুর রহিম হাওলাদার,সহ-সভাপতি পদে আব্দুল খালেক খায়ের,সহ-সাধারণ সম্পাদক পদে সৈয়দ এমকে জামান,কোষাধক্ষ্য পদে মোহাম্মদ আলী,সাংগঠনিক সম্পাদক পদে আবুল কালাম ভূইয়া সাংস্কৃতিক সম্পাদক পদে মনিকা রায়,জনসংযোগ ও প্রচার সম্পাদক পদে সিরাজুল হক জামাল,সমাজকল্যান সম্পাদক পদে নাদিও এ আয়ুব,সাহিত্য সম্পাদক পদে নাসির উদ্দিন আহম্মেদ,ক্রীড়া ও আপ্যায়ন সম্পাদক পদে মো: নওশাদ হোসেন,স্কুল ও শিক্ষা বিষয়ক সম্পাদক পদে আহসান হাবিব,কার্যকরী সদস্য পদে সাদী মিন্টু,আবুল কাশেম চৌধুরী,ফারহানা চৌধুরী,মো: আজাদ (বাকির),মাইনুল উদ্দিন(মাহবুব) ও মঈনুল ইসলাম । “ঐক্যবদ্ধ কমিউিনিটি ও মূলধারায় অবস্থান সুদৃঢ় করার লক্ষ্যে জনকল্যানে পরীক্ষিত সৎ ও নিষ্ঠাবান ব্যক্তিদেও সমন্বয়ে সার্বজনীন ” এই স্লোগান কে সামনে জোর প্রচারণা চালাচ্ছেন এই প্যানেলের প্রার্থীরা । তারা প্রবাসে অবস্থানরত সকল প্রবাসী বাঙ্গালীর অধিকার আদায়ের নিমিত্তে ও তাদেও পাশে থাকার প্রত্যয় নিয়ে থাকারও প্রত্যয় ব্যক্ত করছে । এই নির্বাচনে প্রবাসী বাঙ্গালী কমিউিনিটির মধ্যে ব্যাপক সাড়া জেগেছে । সবাই যোগ্য প্রার্থী নির্বাচনে বিভিন্ন দিক ভেবে দেখছে বলে অনেক প্রবাসী বাঙ্গালীরা জানিয়েছেন । প্রার্থীরাও চেষ্টা করছেন  বিভিন্নভাবে ভোটারদের অধিকার আদায়ে ও বিভিন্ন ইস্যুতে পাশে থাকাসহ সার্বিক প্রয়োজনে তাদের সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার ।

বাংলাদেশ সোসাইটি ইন্ক’র নির্বাচন হল আমেরিকায় অবস্থানরত প্রবাসী বাঙ্গালীদের একটি সংগঠন,যেটি প্রবাসে অবস্থানরত বাঙ্গালীদের বিভিন্ন অধিকার সুবিধা ও অসুবিধা নিয়ে কাজ করে । একান্ত আলাপচারিতায় সাহিত্য বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন বলেন তিনি নির্বাচনে জয়ের ব্যাপারে আশাবাদী । তিনি কমিউিনিটির সকলের দোয়া ও সহযোগীতা কামনা করে বলেন, আমি প্রবাসী ভাই বোনদের বলব আপনারা আমাকে এই নির্বচানে বিজয়ী করলে আমি আপনাদের সুখে দু:খে পাশে থাকব । তিনি আরও বলেন, আমি দীর্ঘদিন এই কমিউিনিটির অনেক সমস্যা ও অসুবিধা দেখে আসছি । আপনাদের সহযোগিতা পেলে আমি এই সমস্যা উত্তোরনে আপনাদের সাথে নিয়ে কাজ করতে চায় । আমার বিশ্বাস আপনারা এই সুযোগটি আমাকে দিবেন এবং আসন্ন নির্বাচনে আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন ।

নিউজবাংলা/একে

Share This:

Comments

comments

Previous: ‘মামলা থেকে বাঁচতে’ কর্মীদের নিয়ে জামায়াত নেতা আ. লীগে
Next: আশুগঞ্জ ফিরোজ মিয়া কলেজকে সরকারি ঘোষণায় অতীত চেহারা পাল্টে যাচ্ছে

Leave a Reply Cancel reply

Your email address will not be published. Required fields are marked *

*