Breaking News
  • নগরকান্দায় কৃষকরাই তৈরী করছে উন্নতমানের কেঁচো কম্পোষ্ট সার
  • আত্রাইয়ে জঙ্গীবাদ প্রতিরোধ কল্পে করণীয় শীর্ষক আলোচনা ও মতবিনিময় সভা
  • শরীয়তপুরে জেলা শিক্ষক সমিতির সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন
  • বন্যায় শরীয়তপুরের ৫০ গ্রাম প্লাবিত, ৪২ টি প্রাথমিক বিদ্যালয় বন্ধ
  • বাসাইলে কারেন্ট জাল পুড়িয়ে ধ্বংস, জরিমানা আদায়

মহিলার মাথায় অস্ত্র টেকিয়ে বিশ্বনাথে লাখ টাকা-স্বর্ণের চেইন ছিনতাই আটক-২

নিউজবাংলা: ১ জুলাই, সোমবার:

মোঃ আবুল কাশেম, বিশ্বনাথ ( সিলেট ) প্রতিনিধি:

দিনদুপুরে ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় বিশ্বনাথে দুই ছিনতাইকারীকে আটক করে গণধোলাই দিয়ে থানা পুলিশে সোর্পদ করেছেন জনতা। এসময় ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মোটর সাইকেল (সিলেট-হ ১৩-৮৭৫২) জব্দ করা হয়েছে।

গতকাল সোমবার সকালে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের হোসেনপুর গ্রামের বড়বাড়ি এলাকায় ছিনতাইয়ের ঘটনাটি সংগঠিত হয়। এসময় মোটর সাইকেল আরোহী দুই ছিনতাইকারী এক মহিলাকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে মহিলার কাছে নগদ ১ লাখ টাকা, স্বর্ণের চেইন, ২টি মোবাইল ফোন ছিনতাই করে পালিয়ে যায়। মহিলার আতœচিৎকারে এলাকার লোকজন ছুটে এসে ছিনতাইকারীদের ধাওয়া করে তাদেরকে (ছিনতাইকারী) আটক করেন।

জনতার হাতে আটককৃত ছিনতাইকারীরা হলেন সিলেটের জালালবাদ থানার পীরপুর গ্রামের কামালউদ্দিনের পুত্র  শাহজাহান (৩০), একই থানার কালিগাঁও গ্রামের আবদুল মতিনের পুত্র শাহ আলম (৩০)। খবর পেয়ে ঘটনাস্থলে থানা পুলিশ উপস্থিত হলে স্থানীয় জনতা আটককৃত ছিনতাইকারীদের পুলিশের কাছে সোর্পদ করেন।  ছিনতাইকারীরা মাথায় চাকু ধরে তার সঙ্গে থাকা এক লাখ টাকা, এক ভরি ওজনের স্বর্ণের চেইন ও দুটি মোবাইল সেট ছিনিয়ে নিয়ে গেছে বলে অভিযোগ করেছেন ক্ষতিগ্রস্থ মহিলা করিমা বেগম।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বগিরচক গ্রামের শাহিন আহমদের স্ত্রী করিমা বেগম সোমবার সকালে অপর এক মহিলাকে সাথে নিয়ে ব্যাটারী চালিত রিকশা যোগে সিলেটে সদর উপজেলার মীরপুর গ্রামে তাঁর (করিমা বেগম) এক আতœীয়ের বাড়িতে যাওয়ার পথিমধ্যে ছিনতাইয়ের শিকার হন। নিজ বাড়ি থেকে বের হয়ে করিমা বেগম উপজেলা সদরের আল-হেরা শপিং সিটির ব্যবসায়ী দেবরের কাছ থেকে নগদ ১ লাখ টাকা নেন। উপজেলার হোসেনপুর বড় বাড়ির সামনে যাওয়া মাত্রই মোটর সাইকেল আরোহী দুই ছিনতাইকারী তাদের রিকশার গতিরোধ করে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে করিমা বেগমের গলায় থাকা স্বর্ণের চেইন, দুটি মোবাইল সেট, ১ লাখ টাকা বহনকারী হাত ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। এসময় করিমা ও তাঁর সাথে থাকা মহিলা চিৎকারে শুরু করলে ছুটে আসেন এলাকাবাসী। ধাওয়া দিয়ে এলাকাবাসী একসময় দুই ছিনতাইকারীকে আটক করে ব্যাপক গণধোলাই দিয়ে থানা পুলিশের কাছে সোর্পদ করেন। শেষ খবর পাওয়া পর্যন্ত ছিনতাইকারী কর্তৃক ছিনিয়ে নেওয়া করিমা বেগমের হাত ব্যাগ উদ্ধার হলেও টাকা, স্বর্ণের চেইন কিংবা মোবাইল সেই উদ্ধার হয়নি বলে জানা গেছে। ছিনতাইকারীদের আটক ও ছিনতাইয়ে ব্যবহার করা মোটর সাইকেল উদ্ধার করার সত্যতা স্বীকার করে থানার এসআই কল্লোল গোস্বামী বলেন, এঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজবাংলা/একে

Share This:

Comments

comments

Previous: ঝালকাঠি মহিলা কলেজের মেধাবী ছাত্রী সোনিয়া এখন ওই কলেজেরই শিক্ষক
Next: বিশ্বনাথে রাস্তা পাকাকরন কাজ শুরু দূর্ভোগ লাগব হবে এলাকাবাসীর

Leave a Reply Cancel reply

Your email address will not be published. Required fields are marked *

*