Breaking News
  • নগরকান্দায় কৃষকরাই তৈরী করছে উন্নতমানের কেঁচো কম্পোষ্ট সার
  • আত্রাইয়ে জঙ্গীবাদ প্রতিরোধ কল্পে করণীয় শীর্ষক আলোচনা ও মতবিনিময় সভা
  • শরীয়তপুরে জেলা শিক্ষক সমিতির সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন
  • বন্যায় শরীয়তপুরের ৫০ গ্রাম প্লাবিত, ৪২ টি প্রাথমিক বিদ্যালয় বন্ধ
  • বাসাইলে কারেন্ট জাল পুড়িয়ে ধ্বংস, জরিমানা আদায়

শরীয়তপুরের ডামুড্যার ৭ ইউনিয়ন চেয়ারম্যানের শপথ

নিউজবাংলা: ১ জুলাই, সোমবার:

॥শরীয়তপুর সংবাদদাতা  ॥

ডামুড্যা উপজেলার ৭ ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যানদের শপথ গ্রহন অনুষ্ঠান  সোমবার শরীয়তপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার আসাদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে  চেয়ারম্যনদের শপথ বাক্যপাঠ করান জেলা প্রশাসক মোঃ মাহমুদুল হোসাইন খান। বিশেষ অতিথি ছিলেন শরীয়তপুর স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক আবদুল্লাহ আল মামুন, ডামুড্যা উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝি, এলজিএসপির জেলা ফ্যাসিলেটর মোঃ রোকনুজ্জামান।

জেলা প্রশাসক মোঃ মাহমুদুল হোসাইন খান ী প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। তিনি আরো বলেন ইউনিয়ন পরিষদ গুলোর উন্নয়নের ভিত্তিতেই দেশের উন্নয়ন ফুটে উঠে। তাই সরকারের বরাদ্দের অপেক্ষায় না থেকে স্থানীয় জনগনকে সম্পৃক্ত করে স্থানীয় সরকারের এই প্রতিষ্ঠানের উন্নয়ন করতে হবে। ইউনিয়ন পরিষদের ট্যাক্সে জন্য ভোট কমবেনা।

শপথ গ্রহনকারী চেয়ারম্যানরা হলেন কনেশ্বরের চেয়ারম্যান আনিসুর রহমান বাচ্চু, ধানকাটির চেয়ারম্যান আবদুর রাজ্জাক পিন্টু,পূর্বডামুড্যার চেয়ারম্যান মাসুদ পারভেজ লিটন, সিড্যার চেয়ারম্যান, হাজি আলাউদ্দিন আমীন,ইসলামপুরের চেয়ারম্যান আমিন উদ্দিন ঢালী, শিধলক’ড়ার চেয়ারম্যান,জানে আলম খোকন, দারুল আমানের চেয়ারম্যান মোঃ মোকতার হোসেন খান।

 

নিউজবাংলা/একে

Share This:

Comments

comments

Previous: নড়াইলের ভবানীপুর গ্রামে একজনকে কুপিয়ে হত্যা
Next: ঝালকাঠি মহিলা কলেজের মেধাবী ছাত্রী সোনিয়া এখন ওই কলেজেরই শিক্ষক

Leave a Reply Cancel reply

Your email address will not be published. Required fields are marked *

*